Updated News
tail First two officers of " Bangladesh Jail" flying to South Sudan on 25 Nov, 2017 to join UN Peace Keeping Mission, UNMISS.
tail Bangladesh Jail become the "Member" of Asian and Pacific Co-operation of Correctional Administrator's (APCCA) and also selected as "Rotating Executive Member".
tail মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী পুরাতন ঢাকা কেন্দ্রীয় কারাগার এর ইতিহাস ও ঐতিহাসিক ভবন সংরক্ষণ, ল্যান্ডস্কেপ ডিজাইন এবং পারিপার্শ্বিক উন্নয়ন সংক্রান্ত প্রদর্শনী জনসাধারনের জন্য উন্মুক্তকরণসহ শ্রেষ্ঠ ডিজাইন প্রতিযোগীদের পুরষ্কার বিতরণ করেন।
tail কারা অধিদপ্তরের শুন্য পদ পূরণের নিমিত্ত বিভিন্ন প্রকার জনবলের নিয়োগের বিজ্ঞপ্তি ও চাকুরীর আবেদন ফরম।
tail কারারক্ষি ও মহিলা কারারক্ষির নিয়োগ পরীক্ষা আগামী ০৪-১০-২০১৭ খ্রিঃ সকাল ৮.০০ ঘটিকায় অনুষ্ঠিত হবে।
tail “IG Prison Inaugurated five day long Officers Refreshers Course at Prisons Training Institute ”
tail Prison Officers are provided two days of training regarding the use of inmates database software and its practical problems at Prison Training Institute.
tail IG Prisons adorns new rank badge to the jail warders who are promoted to Assistant jail Head warder.
Complain Here

NEWS & EVENTS

Bangladesh Jail team proudly win the "Walton First Division Volleyball League,2016."

Bangladesh Jail team proudly win the

ওয়ালটন ঢাকা মহানগরী প্রথম বিভাগ ভলিবল লিগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ জেল। গত ২ মে সোমবার বিকেলে পল্টনস্থ ভলিবল স্টেডিয়ামে শিরোপা নির্ধারণী ফাইনালে বিকেল ৪.৩০ ঘটিকায় মুখোমুখি হয় শিরোপা প্রত‍্যাশী দুটি দল। অনুষ্ঠিত ফাইনালে ইস্ট এন্ড ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বাংলাদেশ জেল দল।

ফাইনালে বাংলাদেশ জেল ২৫-১৯, ২৫-১৩, ২৫-১৬ পয়েন্টে ৩-০ সেটে ইস্ট এন্ড ক্লাবকে পরাজিত করে। চ্যাম্পিয়ন হওয়ার মধ্য দিয়ে বাংলাদেশ জেল দল প্রিমিয়ার ডিভিশনে উন্নীত হয়েছে।

ওয়ালটন ঢাকা মহানগরী প্রথম বিভাগ ভলিবল লিগের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন বাংলাদেশ জেলের নাসির। তাকে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটনের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়।

ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র এডিশনাল ডিরেক্টর এফ.এম ইকবাল বিন আনোয়ার (ডন)।  এ সময়ে ফেডারেশনের সাধারণ সম্পাদক (চলতি দায়িত্বে) এ্যাডঃ ফজলে রাব্বি বাবুল, সহ-সভাপতি মোস্তফা কামাল, যুগ্ম-সম্পাদক আজিজুর রহমান ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক কাজী আব্দুল হান্নানসহ ফেডারেশনের অন্যান্য সদস্য ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এবারের ওয়ালটন ঢাকা মহানগরী প্রথম বিভাগ ভলিবল লিগে ৯টি দল অংশ নেয়। দলগুলো হল- বাংলাদেশ জেল, ইস্ট এন্ড ক্লাব, নবজাগরনী সংঘ, উত্তরা স্পোর্টিং ক্লাব, মাদারটেক মিতালী সংঘ, শাহবাগ স্পোর্টিং ক্লাব, সাবলম্বী সোসাইটি ক্লাব, ভাই ভাই সংঘ ও সোনালী ব্যাংক রিক্রিয়েশন ক্লাব।

এর পূর্বে ১৯ এপ্রিল মঙ্গলবার থেকে ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ঢাকা ভলিবল স্টেডিয়ামে শুরু হয় ওয়ালটন ঢাকা মহানগরী প্রথম বিভাগ ভলিবল লিগ-২০১৬। ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয় এই প্রতিযোগিতা।


প্রশংসনীয় কৃতিত্বের স্বাক্ষর রেখে চ‍্যাম্পিয়ন হওয়ায় বাংলাদেশ জেল দলকে শুভেচ্ছা ও অভিনন্দন। এ উপলক্ষে‍্য কারা সদর দপ্তরে একটি সংক্ষিপ্ত অনুষ্ঠানে মাননীয় কারা মহাপরিদর্শক ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দীন বিজয়ী খেলোয়াড়দেরকে ফুলেল শুভেচ্ছায় অভিষিক্ত ও অভিনন্দিত করেন। কারা বিভাগের পক্ষ থেকে খেলোয়াড়দেরকে মধ‍্যাহ্ন ভোজে আপ‍্যায়িত করা হয় এবং তাদের উৎসাহ-উদ্দীপনা বৃদ্ধির জন‍্য তাদেরকে পুরস্কৃত করা হয়। চ্যাম্পিয়ন হওয়ায় তাদেরকে ১৫ দিনের অর্জিত ছুটি, চ্যাম্পিয়ন ব্লেজার, পকেট মানি সহ ডিএ, জিম নতুন সরঞ্জাম এবং কাবাডি ম্যাট প্রটেক্টর দেয়ার ও ঘোষণা দেয়া হয়। আশা করা যায়, ভবিষ‍্যতে খেলোয়াড়বৃন্দ বাংলাদেশ জেল দলের জন‍্য উত্তরোত্তর সাফল‍্য বয়ে আনবে।


আলোকচিত্রে বাংলাদেশ জেল দলের অভ‍্যর্থনাঃ


বিজয়ী খেলোয়াড়দের সাথে শুভেচ্ছা বিনিময় করছেন মাননীয় কারা মহাপরিদর্শক বি্রগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দীন



কারা সদর দপ্তরে অভ‍্যথর্না শেষে গ্রুপ ছবি


মাননীয় কারা মহাপরিদর্শক কর্তৃক খেলোয়াড়দের পুরস্কার বিতরণ